Barak Valley

বাংলা নববর্ষের শুরু‌তে পাথারকান্দির তেমাথায় স্থায়ী ট্রাফিক পুলিশ পয়েন্টের উদ্বোধন

পাথারকান্দি, ৩১ মার্চ : বাংলা নববর্ষের শুরু‌তে পাথারকান্দির তেমাথায় স্থায়ী ট্রাফিক পুলিশ পয়েন্টের উদ্বোধন হয়ে যাবে।ট্রাফিক পুলিশ পয়েন্টটি কাৰ্যক্ষম হয়ে গেলে জাতীয় সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্ৰিত হবে। বলেছেন পাথারকান্দি গ্রাম পঞ্চায়েত (জিপি) সভানেত্রী রেণুকা সিনহা।

তিনি বলেন, করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকান্দির ব্যস্ততম এলাকা তেমাথায় জোরকদমে চলছে স্থায়ী ট্রাফিক পুলিশ পয়েন্ট বসা‌নোর কাজ। ট্রা‌ফিক সমস্যা্র সমাধানে পাথারকা‌ন্দিতে ট্রা‌ফিক প‌য়েন্ট স্থাপ‌নের উদ্যোগ হা‌তে নি‌য়ে‌ছে গ্রাম পঞ্চায়েত। রেণুকা জানান, ২০১৯-২০ অর্থবছরের চতুর্থ অর্থ কমিশনের মঞ্জুরিকৃত দু লক্ষ টাকা ব্যয়ে এই ট্ৰাফিক প‌য়েন্ট নির্মাণের জন্য উদ্যোগী হ‌য়ে‌ছেন তাঁরা। ইতিমধ্যে শুভ দিনক্ষণ দে‌খে কা‌জের শিলান্যাস হওয়ার পর নির্মাণকাজ দ্রুত এগি‌য়ে চলেছে।

জিপি সভানেত্রী রেণুকা বলেন, আগে যেখানে রোদ-বৃষ্টির জন্য কর্তব্যরত ট্রাফিক পুলিশকে ভয়াবহ যানজট সমস্যা সামলাতে দুর্ভোগ পোহাতে হত, এবার স্থায়ী এই পুলিশ পয়েন্ট নির্মাণের ফলে তাঁদের এই দুর্ভোগ অনেকটা লাঘব হবে।

তিনি জানান, নির্মীয়মাণ স্থায়ী পুলিশ পয়েন্টে থাকবে একাধিক বৈদ্যুতিক আলোর ব্যবস্থাও। জিপি-র পক্ষ থেকে আগামী বাংলা নতুন বছরের শুরু‌তে এই ট্রা‌ফিক প‌য়েন্টের আনুষ্ঠানিক উদ্বোধন কর‌বেন পাথারকান্দির বিধায়ক কৃ‌ষ্ণেন্দু পাল, জানান রেণুকা।

Show More

Related Articles

Back to top button