Barak Valley

বাংলা লেখা ব্যানারের উপর লাচিত সেনার আক্রনম! বিধায়ক সিদ্দেকের বাড়ির সামনে মৌন প্রতীবাদ

নিলামবাজার প্রতিনিধি : বাংলা লেখা ব্যানার উগ্র অসমীয়া জাতীয়তাবাদী সংগঠন আসু এবং লাচিত সেনা ছিঁড়ার পর বরাকের জনপ্রতিনিধিদের নীরবতা নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দিয়েছে। দক্ষিণ করিমগঞ্জের বিধায়ক সিদ্দেক আহমদের বাড়ির সামনে স্থানীয় জনগণ মৌন প্রতীবাদ সাব্যস্থ করেছেন।

নীহার দেবরায়ের নেতৃত্বে প্লে-কার্ড হাতে নিয়ে বাংলা লেখা ব্যানারের উপর আসু এবং লাচিত সেনার বর্বর আক্রমণ এবং বরাকের জনপ্রতিনিধিদের নীরবতায় ধিক্কার জানান।

উল্লেখ্য যে, বরাক থেকে নির্বাচিত পনেরো জন বিধায়কের মধ্যে চোদ্দ জন ও দু’জন সাংসদ সরকারী স্বীকৃত বাংলা ভাষার উপর অত্যাচার নীরবে মেনে নিয়েছে। শিলচরের বিধায়ক দ্বিপায়ন চক্রবর্তী এবং আলগাপুরের বিধায়ক নিজাম উদ্দিন লস্করের সঙ্গে যোগাযোগ করে এবাপারে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিধায়ক দ্বিপায়ন পরে ফোন করবেন বলেও করেননি। সাংসদ রাজদীপ রায়কে ফোন করলেও তিনি রিসিভ করেননি।

কিন্তু এই ঘটনার পর বরাক উপত্যকার জনপ্রতিনিধিদের বিরুদ্ধে যে সাধারন মানুষের মনে ক্ষোভ বিরাজ করছে, তা বিধায়ক সিদ্দেক আহমদের বাড়ির সামনে মৌন প্রতীবাদ থেকে স্পষ্ট। অন্যান্য জনপ্রতিনিধিদের বাড়ির সামনে যে এভাবে বিক্ষোভ হবে না তা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Show More

Related Articles

Back to top button