Barak Valley

বাজারিছড়ায় জনতার হাতে ধৃত কুখ্যাত দুই চোরকে জেলহাজতে পাঠালো আদাল‌ত

বাজারিছড়া : বাজারিছড়ায় জনতার হাতে ধৃত কুখ্যাত দুই চোর কটামণির ইছারপারের প্ৰয়াত আব্দুল শুক্কুরের ছেলে নুর উদ্দিন (২৪) এবং ইচাবিল চা বাগানের ৭ নম্বর লাইনের প্রয়াত কিগাম্বর খটিকের ছেলে রামজিৎ খটিক( ৫৫)-কে জেল হাজতে পাঠিয়েছে করিমগঞ্জ আদালত।

গত কিছুদিন ধরে বাজারিছড়া থানাধীন বিভিন্ন এলাকায় ঘন ঘন চু‌রির ঘটনা সংগঠিত হচ্ছে। কিন্তু এ সব চুরি কাণ্ডের পরও স্থানীয় পুলিশের হাতে একটি চোর ধরা পড়েছে বলে খবর নেই। সম্প্রতি বাজারিছড়া বাজারে একই রাতে পর পর তিনটি দোকান সহ কালাছড়া নেতাজিপল্লির কালিমন্দিরের প্রণামী বাক্স ভেঙে চোরেরা হাতিয়ে নিয়েছে টাকা। সেই সাথে পাল্লা দিয়ে জনগণের বাড়ি থেকে জলের মোটর চুরিরও হিড়িক পড়েছে। এ নি‌য়ে সাধারণ জনমনে চোর-আতঙ্ক বিরাজ করছে বৃহত্তর বাজারিছড়ায়।

এমতাবস্থায় আজ শুক্রবার সকালে কটামণি এলাকার জনগণ দুই দাগি চোরকে পাকড়াও করে কটামণি আউট পোস্ট পুলিশের হাতে সমঝে দেন। সঙ্গে তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে চুরিকৃত জলের একটি মোটরও পুলিশের কাছে তুলে দেন জনতা। দুই চোরকে কটামণি আউট পোস্ট পুলিশ বাজারিছড়া থানায় নিয়ে আসে।

জানা গে‌ছে, আজই বাজারিছড়া থানার পুলিশ দুই চোরকে করিমগঞ্জে বিচারবিভাগীয় আদালতে পেশ করেছিল। আদালত তাদের জেল হাজতে পাঠিয়ে দিয়েছে।

Show More

Related Articles

Back to top button