Barak Valley

শিলচরে খুন গাড়িচালক মিঠুর মৃতদেহ করিমগঞ্জের রাজপথে রেখে প্রতিবাদ মোটর চালকদের

করিমগঞ্জ, ১১ ডিসেম্বর : শিলচরে খুন করিমগঞ্জের গাড়িচালক। গতকাল রবিবার সংগঠিত ঘটনায় আজ সোমবার করিমগঞ্জের রাজপথে মৃতের লাশ রেখে প্রতিবাদ জানিয়েছে করিমগঞ্জের মোটর চালক সংস্থা।

আজ দুপুরের দিকে নিহত মিঠু বিশ্বাসের মৃতদেহ করিমগঞ্জে পৌঁছলে শহরের এওসি পয়েন্টে লাশ রেখে উত্তাল প্রতিবাদ সাব্যস্ত করেন চালক এবং সহ-চালকরা।

বিভিন্ন স্লোগানে উত্তপ্ত হয়ে ওঠে সোমবারের ব্যস্ততম সীমান্ত শহর। পরিস্থিতি সামাল দিতে ছুটে যেতে হয় পুলিশ প্রশাসনকে। ২৪ ঘণ্টার মধ্যে হত্যার সঙ্গে জড়িত দুষ্কৃতীদের গ্রেফতার না করলে জেলা জুড়ে আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঙ্কার দেন প্রতিবাদকারীরা। বিভিন্ন স্লোগানের মাধ্যমে দোষীদের শাস্তির দাবি জানিয়ে রাজপথে অবরোধ গড়ে তুলেন প্রায় অর্ধ শতাধিক গাড়ি চালক।

প্রসঙ্গত, গতকাল রবিবার করিমগঞ্জের গাড়ি চালক মিঠু বিশ্বাসের মৃতদেহ উদ্ধার হয় শিলচরের বাইপাসে। যাত্রী সেজে করিমগঞ্জের বিপিন পাল রোডের মিঠু বিশ্বাসকে হত্যা করে গাড়ি ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীর দল। সকালে তাঁর মরদেহ শিলচর বাইপাস এলাকায় পাওয়া যায়। এর পর থেকে করিমগঞ্জ শহর জুড়ে চাঞ্চল্য দেখা দেয়।

শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন গাড়িচালক মিঠু। এর পর পরিবারের পক্ষ থেকে করিমগঞ্জ সদর থানায় মিসিং ডায়েরি করেন পরিবারের লোকেরা। গতকাল লাশ উদ্ধার হওয়ার পর এক মামলা দায়ের করেন। পুলিশ প্রাথমিক তদন্তে নেমে পেট্রোলপাম্প এলাকা থেকে এক যুবককে আটক করেছে। সোমবার ময়না তদন্ত শেষে কাছাড় পুলিশের পক্ষ থেকে পরিবারের সদস্যদের হাতে মিঠুর মৃতদেহ সমঝে দেওয়া হলে নিয়ে আসা হয় করিমগঞ্জে।

এদিকে একের পর এক চালককে অপহরণ করে খুন করার ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে ছাত্র সংগঠন এনএসইউআই-এর করিমগঞ্জ জেলা কমিটি। আজ ঘটনার বিস্তারিত জানিয়ে জেলা পুলিশ সুপারের কাছে স্মারকপত্র তুলে দেওয়া হয়। তাঁরা গাড়ি চালক মিঠু বিশ্বাসের খুনের সঙ্গে জড়িত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি জানান। একই সঙ্গে ধারাবাহিকভাবে একের পর এক গাড়ি চালক খুনের সঙ্গে জড়িত চক্রকে গ্রেফতারের দাবি জানান তাঁরা। পুলিশ সুপারের অনুপস্থিতিতে ছাত্র নেতা শুভজিত চক্রবর্তীর নেতৃত্বে সংগঠনের এক প্রতিনিধি দল অতিরিক্ত পুলিশ সুপার প্রতাপ দাসের হাতে স্মারকপত্র তুলে দেন।

Show More

Related Articles

Back to top button