Barak Valley

হাইলাকান্দিতে জেসিবি-মোটরসাইকেল সংঘর্ষ, মৃত দুই

হাইলাকান্দি, ৬মে : হাইলাকান্দিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা । ঘটনায় মৃত দুই । আজ শনিবার সন্ধ্যায় হাইলাকান্দি জেলার লালার লালাছড়া তেমাথার ছয় নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটেছে । নিহত মোটর সাইকেল চালক জিয়াব উদ্দিন বড়ভূঁইয়া (৩৮) এবং আরোহী সামস উদ্দিন চৌধুরী (৪০)।

মৃত জিয়াব উদ্দিন বড়ভূঁইয়া বাড়ি লালাছড়া গ্রামে এবং সামস উদ্দিন চৌধুরীর বাড়ি দক্ষিণ হাইলাকান্দির কিল্লারবাক ঝালনাছড়া এলাকায় ।

দুর্ঘটনার পর উভয়কে লালা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিত্‍সকরা তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় আব্দুল্লাপুর ফাঁড়ির পুলিশ মোটর সাইকেল এবং জেসিবি উদ্ধারের পর বাজেয়াপ্ত করেন।

জানা গেছে, এদিন সন্ধ্যা ছয়টা নাগাদ লালা থেকে জিয়াব উদ্দিন বড়ভুইয়াঁ এবং তার সঙ্গী সামস উদ্দিন চৌধুরী এস -১১ইউ -৬৮৩ নম্বরের মোটর সাইকেল করে কৃষ্ণপুর অভিমুখে যাওয়ার পথে লালাছড়া তেমাথায় পৌঁছা মাত্র কাটলিছড়া থেকে আগত নম্বর বিহিন একটি জেসিবি জাতীয় সড়ক থেকে লালাছড়া যাওয়ার রাস্তায় আচমকা মোড় নেয় । আর তখনই জেসিবির সঙ্গে সংঘর্ষ হয় মোটর সাইকেলের । ছিটকে পড়ে ঘটনাস্থলে জিয়াব উদ্দিন বরভুইয়া প্রাণ হারান । আরোহী সামস উদ্দিন চৌধুরীকে লালা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসার পথে মৃত্যু হয় । ঘটনার শোকের ছায়া হাইলাকান্দির জুড়ে ।

Show More

Related Articles

Back to top button