NORTH-EASTBARAK VALLEY

২৯ জুন থেকে আগরতলা-শিলচর চলবে ভিস্তাডোম সামার স্পেশাল

গুয়াহাটি : যাত্রীদের অতিরিক্ত ভিড় সামলাতে আগরতলা ও শিলচরের মধ্যে একটি ভিস্তাডোম কোচ সহ সামার স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ট্রেনটি চলতি ২০২৩ সালের ২৯ জুন থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত প্রত্যেক বৃহস্পতি ও শনিবার উভয় দিক থেকে পঁচিশটি ট্রিপের জন্য চলাচল করবে।

এক প্রেসবার্তায় এ খবর জানিয়েছেন উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে। তিনি জানান, সিদ্ধান্ত অনুযায়ী ০৫৬৯৫ নম্বর আগরতলা-শিলচর স্পেশাল ট্রেনটি আগরতলা থেকে ০৬.০০ ঘণ্টায় রওয়ানা দিয়ে শিলচরে পৌঁছবে ১১.৩০ ঘণ্টায়। ফেরত যাত্রার সময় ০৫৬৯৬ নম্বর শিলচর-আগরতলা স্পেশাল ট্রেনটি শিলচর থেকে ১৬.৩৫ ঘণ্টায় রওয়ানা দিয়ে আগরতলা পৌঁছবে ২২.০৫ ঘণ্টায়।

এই স্পেশাল ট্রেন উভয় পথে যাত্রা করার সময় আমবাসা, ধর্মনগর, নিউ করিমগঞ্জ, বদরপুর ও অরুণাচল (অসমের কাছাড় জেলায়) স্টেশনে স্টপেজ দেবে। ট্রেনটিতে যাত্রীদের জন্য একটি এসি চেয়ার কার, চারটি জেনারেল চেয়ার কার, একটি ভিস্তাডোম কোচ থাকবে।

প্রেসবার্তায় সব্যসাচী জানান, এই ট্রেনের স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইটে পাওয়া যাবে এবং বিভিন্ন খবরের কাগজ ও উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের সোশাল মিডিয়া প্ল্যাটফর্মেও অধিসূচিত করা হয়েছে। যাত্রা করার আগে বিশদ বিবরণগুলি দেখে নেওয়ার জন্য যাত্রীদের অনুরোধ জানিয়েছেন তিনি।

Show More

Related Articles

Back to top button