Barak Valley

আসাম বিধান সভার ৯ সদস্যের কমিটি করিমগঞ্জ সফর করলেন

জনসংযোগ, করিমগঞ্জ, ১৯ জুলাই : আসাম বিধান সভার ৯ সদস্যের বিভিন্ন বিভাগের ব্যয় সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটি শুক্রবার করিমগঞ্জ জেলা সফর করলেন। বিধায়ক গোবিন্দ চন্দ্র বসুমাতারির নেতৃত্ব ৯ সদস্যের এই কমিটি বৃহস্পতিবার করিমগঞ্জ পৌঁছে অবস্থান করেন। পরদিন অর্থাৎ শুক্রবার সকাল ১০টায় করিমগঞ্জ জেলা আয়ুক্ত কার্যালয়ের সভাকক্ষে সংশ্লিষ্ট উন্নয়ন বিভাগের প্রধানদের সাথে বিভিন্ন উন্নয়নমূলক কাজের বাস্তবায়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করেন এবং অভাব অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এদিনের পর্যালোচনা বৈঠকে পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন বিভাগের প্রধানমন্ত্রী আবাস যোজনা গ্রামীণ, এমজিএনরেগা, অমৃত সরোবর, ফিফটিন্থ ফাইন্যান্স কমিশন অনুদানের বিষয় নিয়ে বিস্তারিত বিবরন তুলে ধরেন জেলা পরিষদের সিইও লক্ষীনন্দন শহরিয়া। পাশাপাশি বৈঠকে পূর্ত (ভবন), বন বিভাগ, এপিডিসিএল, আবগারি বিভাগ, ক্রীড়া বিভাগ, খাদ্য গণ বন্টন ও উপভোক্তা বিষয়ক বিভাগ, সমাজ কল্যাণ বিভাগ ইত্যাদির কাজ কর্মের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

এদিনের বৈঠকের শুরুতে করিমগঞ্জের জেলা আয়ুক্ত মৃদুল যাদব ওই কমিটির অধ্যক্ষ সহ সব সদস্যদের স্বাগত জানিয়ে বৈঠকের সূচনা করেন। প্রতিনিধি দলের মধ্যে বিধায়ক সদস্যরা খলিল উদ্দিন মজুমদার, জাকির হোসেন লস্কর, মজিবুর রহমান, শিবামণি বরা, কমলাক্ষ দে পুরকায়স্থ, আমিনুল ইসলাম, লরেন্স ইসলারি এবং দুর্গাদাস বড়ো উপস্থিত ছিলেন।

পাশাপাশি এদিনের বৈঠকে ডিডিসি দীপক জিডুং, এডিসি ধ্রুবজ্যোতি দেব সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিক এবং বিভাগীয় প্রধানরা অংশগ্রহণ করেন।

Show More

Related Articles

Back to top button