Barak ValleyBusiness

করিমগঞ্জের নিভিয়া জালালাবাদে নকল সোনা সমেত গ্রেফতার চার

রাতাবাড়ি, ২৯ এপ্রিল : নকল সোনা বিক্রি করতে গিয়ে পুলিশের জালে পড়েছে চার প্রতারক। ঘটনা করিমগঞ্জ জেলার রাতাবাড়ি থানাধীন নিভিয়ার। নিভিয়া পুলিশ ফাঁড়ি এলাকার জালালাবাদ গ্রামে জনৈক ব্যক্তির বাড়িতে হানা দিয়ে বাজেয়াপ্ত করা হয়েছে ৬.৬৬ গ্রাম নকল সোনা। নকল সোনার অবৈধ ব্যবসায় জড়িত অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে জনৈক আফজল রহমান তালুকদার, বাহারুল ইসলাম, আলম উদ্দিন এ সাব্বির আহমেদকে।

আজ শনিবার নিভিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজপ্রতাপ সিংহ জানান, গোপন সূত্রে প্রাপ্ত এক খবরের ভিত্তিতে গতকাল রাতে চেরাগি পিপি-র পুলিশ কর্মীদের নিয়ে অভিযান চালান জালালাবাদ গ্রামের জনৈক আলম উদ্দিনের ঘরে। তার ঘরে তল্লাশি করলে উদ্ধার হয় নৌকার আদলে নকল সোনা। এ ঘটনায় প্রথমে আটক করা হয় আলম উদ্দিন এবং তার অতিথি বাহারুল ইসলামকে। এর পর ধৃত দুই যুবকের জবানবন্দির ভিত্তিতে আটক করা হয় আফজল রহমান তালুকদার এবং সাব্বির আহমেদকে।

রাজপ্রতাপ সিংহ বলেন, ধৃত চারজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। মামলার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। অবৈধ সোনার ব্যবসায় জড়িত কাউকে রেহাই দেওয়া হবে না, জানান ইনচার্জ রাজপ্রতাপ সিংহ।

Show More

Related Articles

Back to top button