Barak ValleyAssamNorth-East

করিমগঞ্জে গেরুয়া দলের আনোন্দৎসব : ভিন রাজ্যের ফলে করিমগঞ্জে অকাল দীপাবলি, বিজয়োল্লাস করিমগঞ্জ বিজেপির

নিউজ ডেস্ক, করিমগঞ্জ : ত্রিপুরায় এককভাবে এবং নাগাল্যান্ড ও মেঘালয়ে জোট সরকার গঠন করছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। তিন রাজ্যের দলীয় প্রার্থীদের বিজয়ের আনন্দ আছড়ে পড়েছে অসমের করিমগঞ্জ শহরেও।

তিন রাজ্যে বিজেপি সরকার গঠন করতে চলায় জেলা বিজেপি কার্যকর্তারা দলীয় অফিস সহ শহরে অগ্রিম হোলি খেলেছে আজ বৃহস্পতিবার দুপুরে। জেলা বিজেপি সভাপতি সুব্রত ভট্টাচার্য থেকে শুরু করে দলীয় কার্যকর্তারী গেরুয়া আবির খেলার পাশাপাশি মিষ্টিমুখ করিয়েছেন একে অপরকে। এছাড়া বাজি-পটকা পুড়িয়ে উল্লাসে মেতা ওঠেন বুথ কর্মী থেকে জেলা স্তরের নেতা-কার্যকর্তা-সদস্যদের।

বিজয় উদযাপন করতে আনন্দ মিছিল শুরু করে দিয়েছেন অনেকে৷ কার্যকর্তা-সমর্থকরা হই-হুল্লোড় আর খুশিতে ফেটে পড়ন। দলের পক্ষে বিজয়ধ্বনীও দেওয়া হয়েছে। পৃথক পৃথক মিছিল থেকে স্লোগানের সঙ্গে ভিন্ন ভিন্ন নাচে, গানে এবং আতশবাজির বর্ণিল আলোকচ্ছটায় ছেয়ে গেছে গোটা করিমগঞ্জ শহর।

আসন্ন গ্রাম পঞ্চায়েত নির্বাচন এবং আগামী লোকসভা নির্বাচনে তিন রাজ্যের জয় প্রভাব ফেলবে বলে দাবি করে করিমগঞ্জ জেলা বিজেপি সভাপতি সুব্রত ভট্টাচার্য বলেন, সাধারণ মানুষ শান্তি ও বিকাশ চান। জনসাধারণ তা বুঝতে পেরেই বিজেপি প্রার্থীদের ভোট দিয়ে জয়ী করেছেন। সাধারণ মানুষ মোদীজির সাথে আছেন, বিজেপির সাথে আছেন, বিষয়টা আজকের ফলাফলে স্পষ্ট হয়ে গেছে। তিন রাজ্যের নির্বাচনে বরাক উপত্যকার তিন জেলা থেকে দলীয় নেতা ও কার্যকর্তা, যাঁরা সংশ্লিষ্ট এলাকায় গিয়ে নির্বাচনী প্রচার ও কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদেরকে করিমগঞ্জের জেলা বিজেপির পক্ষ থেকে ধন্যবাদ জানান সুব্রত ভট্টাচার্য।

Show More

Related Articles

Back to top button