Barak Valley

করিমগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে পালিত গান্ধী জয়ন্তী

জনসংযোগ, করিমগঞ্জ : সমগ্র দেশের সঙ্গে সংগতি রেখে করিমগঞ্জেও আজ বুধবার জাতির জনক মহাত্মা গান্ধীর ১৫৫-তম জন্মজয়ন্তী শ্রদ্ধার সঙ্গে পালিত হয়েছে।

আজ সকাল ১১টায় করিমগঞ্জ জেলাশাসকের কার্যালয়ের সভাকক্ষে জেলাশাসক প্রদীপকুমার দ্বিবেদী গান্ধীজির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। পাশাপাশি জেলা উন্নয়ন আয়ুক্ত দীপক জিডুং, অতিরিক্ত জেলা আয়ুক্ত উদয়শংকর দত্ত, নির্বাচন আধিকারিক মংভে ইংহি, সহকারী আয়ুক্ত মানস প্রতিম বংজং, ডিডিএম-এর ডিপিও সিজু দাস এবং জেলাশাসকের কার্যালয়ের কর্মচারীরাও গান্ধীজির প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন। এর পর উপস্থিত সব আধিকারিক ও কর্মচারীদের জেলাশাসক অহিংসা এবং শান্তির শপথবাক্য পাঠ করিয়ছেন।

এদিকে এদিন এর আগে সকাল ৮.০০টায় করিমগঞ্জের জেলা প্রশাসন এবং করিমগঞ্জ পুরসভার উদ্যোগে শহরের স্টেশন রোডে সংস্থাপিত মহাত্মা গান্ধীর মূর্তিতে করিমগঞ্জের সার্কল অফিসার জয় ক্রিস্টিনা এনগামলাই, উপ-পুরপতি সুখেন্দু দাস, পুরসভার কার্যনির্বাহী আধিকারিক প্রীতম শর্মা সহ বিশিষ্টজনেরা মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এদিন জেলার অন্যান্য কার্যালয় এবং রাজস্ব চক্রেও অনুরূপ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া গান্ধী জয়ন্তীর সঙ্গে সংগতি রেখে গত ১৭ সেপ্টেম্বর থেকে আজ ২ অক্টোবর পর্যন্ত পরিচালিত ‘স্বচ্ছতা হি সেবা’ কর্মসূচির অধীনে ‘স্বভাব স্বচ্ছতা, সংস্কার স্বচ্ছতা’-র ভাবনায় করিমগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে পাথারকান্দি সাব-ডিস্ট্রিক্টের অন্তর্গত ৫৪৪ নম্বর জোকিয়ালা কালীপ্রসন্ন নিম্ন প্রাথমিক বিদ্যালয়ে একটি অঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

Show More

Related Articles

Back to top button