Barak Valley

করিমগঞ্জে বাজেয়াপ্ত গাঁজা ও নেশার কফ সিরাপ, গ্রেফতার এক

করিমগঞ্জ : গতকাল সোমবার করিমগঞ্জের চরগোলা এলাকা থেকে ১.৫ কোটি টাকার ইয়াবা ট্যাবলেট বাজেয়াপ্ত করেছিল পুলিশ। ২৪ ঘণ্টা কাটেনি, আজ মঙ্গলবার ফের করিমগঞ্জে ধরা পড়েছে ২৪ কেজি গাঁজা ও ২১০ শিশি নেশার কফ সিরাপ ফেনসিডাইল।

গত কয়েক মাসে করিমগঞ্জ পুলিশের অভিযানে বহু কোটি টাকার মাদক সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছে। মাদক পাচারে জড়িতদের পাঠানো হয়েছে জেল হাজতে। আজ করিমগঞ্জের টোল গেট সংলগ্ন স্থানে পুলিশের তালাশি অভিযানে উদ্ধার হয়েছে ওই সব নেশাদ্ৰব্য।

জানা গেছে, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অন্যদিনের মতো আজও টোল গেট এলাকায় প্রতিটি যাত্রীবাহী গাড়িতে পুলিশ তালাশি চালিয়েছিল। রুটিং চেকিং করতে গিয়ে একটি ট্রাভেলারের জনৈক যাত্রীকে সন্দেহ হয় পুলিশের। এর তার ব্যাগে তল্লাশি করলে উদ্ধার হয় ২৪ কেজি গাঁজা ও ২১০ শিশি ফেনসিডাইল। আটক করা হয় নেশাদ্রব্যের কারবারিকে।

নেশা সামগ্রী বাজেয়াপ্ত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার প্রতাপ দাস, সদর থানার ওসি ভবেশ দিহিঙ্গিয়া। এর পর আটক ব্যক্তি সহ মাদক সামগ্রীগুলি বাজেয়াপ্ত করে নিয়ে আসা হয় সদর থানায়।

প্রতাপ দাস জানান, মাদক পাচারের অভিযোগে রাজু দেবনাথ নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি ত্রিপুরায়। ধৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। বাকি আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Show More

Related Articles

Back to top button