Barak Valley

কাছাড় জেলার মতিনগরে বিস্ফোরণ, আতঙ্ক আতঙ্ক এলাকায়

শিলচর, ২৬ এপ্রিল : কাছাড় জেলার মতিনগর রহমানগরে বিস্ফোরণ।বিকট শব্দে পার্শ্ববর্তী অঞ্চল রহমাননগর কেঁপে ওঠায় বোমাতঙ্ক ছড়ায় এলাকাজুড়ে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত আনুমানিক দশটা নাগাদ। জনবসতিহীন একটি এলাকায় বিস্ফোরণের বিকট শব্দ এমন তীব্র ছিল যে প্রায় এক কিলোমিটার দূরবর্তী স্থানের বাসিন্দারা ঘর থেকে বেরিয়ে পড়েন।

জানা গেছে, বোমাটি একটি সেগুন গাছের মধ্যে বাধা ছিল। বিস্ফোরণে গাছের নীচের অংশ ভেঙে গেছে, তবে হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কচুদরম থানার পুলিশ। এর পর দলবল নিয়ে ছুটে যান কাছাড়ের পুলিশ সুপার (এসপি) নোমাল মাহাতো।

পুলিশ সুপার জানান, বিকট শব্দ হলেও ঘটনা তেমন কিছু নয়। কোনও ধরনের আইডি বিস্ফোরণ নয় এটা। সন্দেহ, কোনও দুষ্কৃতী গাছের নীচে কিছু বিস্ফোরক সামগ্রী ফেলে রেখে গিয়েছিল। সেগুলো থেকে বিস্ফোরণ ঘটেছে।

নোমাল মাহাতে জানান, যে এলাকায় বিস্ফোরিত হয়েছে, সেটি একটি নির্জন এলাকা। বলেন, পুলিশ গোটা এলাকায় চিরুনি তল্লাশি চালিয়ে খতিয়ে দেখছে। তবে কোনও পরিকল্পিত বোমা বিস্ফোরণের ঘটনা এটা নয়, বলেন তিনি।

এসপি বলেন, ‘এ ঘটনায় আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। আমি সাধারণ জনগণকে এই বিস্ফোরণের দরুন ভয় না পাওয়ার জন্য অনুরোধ করছি।’

Show More

Related Articles

Back to top button