Barak Valley

খেলতে গিয়ে বাটইয়ায় পুকুরের জলে ডুবে মর্মান্তিক করুণ মৃত্যুর দুই শিশুর

পুজা রায় ও হাফিজ মনির, নিলামবাজার : হৃদয়বিদারক ঘটনা! বাড়ির অজান্তে খেলতে খেলতে পুকুরে পড়ে সলিলসমাধি ঘটল দুই অবুঝ শিশুর। এ ঘটনাটি সংঘটিত হয় দক্ষিণ করিমগঞ্জের ল মোল্লাগঞ্জ এলাকায়। দুই শিশুর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, নিলামবাজার থানা অধীন বাটইয়া গ্ৰামে ভাড়া বাড়িতে বসবাসকারী তালতলা গ্ৰামের বাসিন্দা হাফিজ মওলানা নায়িম উদ্দিন ও একই বাড়িতে রয়েছেন স্থানীয় বাসিন্দা হিলাল উদ্দিনের পরিবারও। শুক্রবার দুপুরে হিলাল উদ্দিনের ৪ বছরের কন্যা সাবরিন আক্তার এবং নায়িম উদ্দিনের ৩ বছরের কন্যা তাহসিনা জান্নাত খেলতে খেলতে একসময় পরিবারের লোকদের অগোচরে পুকুরের জলে পড়ে যায়। প্রায় আধ ঘণ্টা সময় অতিবাহিত হয়ে যাওয়ার পরে ঘরের লোকজন শিশু দু’টিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও কোন সন্ধান না পেয়ে পুকুরের দিকে রওয়ানা হন। পুকুর ঘাটে তাদের জুতো পড়ে থাকতে দেখে সন্দেহ হয় এতে পরিবারের লোকজন পুকুরের জলে নেমে তাল্লশি চালালে দুই শিশুর দেহ উদ্ধার হয়। এতে সঙ্গে সঙ্গে তাদের নিলামবাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে শিশু দু’টিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান নিলামবাজার থানার ওসি বিকে ছেত্রী ও সার্কল অফিসার জনার্দন বাইপাই। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আগামীকাল ময়নাতদন্তের পর শিশুদের মরদেহ তাদের পরিবারকে সমঝে দেওয়া হবে বলে জানা গেছে। হৃদয়বিদারক এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়৷

Show More

Related Articles

Back to top button