Barak Valley

দেড়শত রোগীর চিকিৎসা করলেন নিউরো বিশেষজ্ঞ সম্বুদ্ধ ধর

করিমগঞ্জ, পিএনসি, ২২ সেপ্টেম্বর : বরাক উপত্যকার পাশাপাশি উত্তর পূর্বাঞ্চলের অন্যতম নিউরো চিকিৎসক রবিবার করিমগঞ্জ সরস্বতী বিদ্যানিকেতন স্কুলের প্রাঙ্গনে, দেড়শতাধিক রোগীর বিনামূল্যে চিকিৎসা করলেন । লায়ন্স ক্লাব অফ করিমগঞ্জ এবং খুশী স্মৃতি সংস্থা করিমগঞ্জ ও নর্থ ইষ্ট ইন্সটিটিউট অফ নিউরো সাইন্স(নেইন্স) এর ব্যবস্থাপনায় বিনামুল্যে একটি নিউরো চিকিৎসা শিবির এর আয়োজন করা হয়েছিলো । স্বনামধন্য শিলচর মেডিকেল কলেজের নিউরোসার্জারি বিভাগের প্রধান বিখ্যাত চিকিৎসক সম্বুদ্ধ ধর বিনামুল্যে শুধু নার্ভের রোগী দেখেননি সঙ্গে বিনামূল্যে নার্ভের টেষ্ট এনসিভি,এবং ইইজি পরীক্ষা করানো হয়।

এদিন প্রথমে উনাকে উত্তরীয় ও মহাপুরুষদের ছবি দিয়ে বরণ করেন বারইগ্রাম শ্রীশ্রী গোপাল জিউ,শ্রীশ্রী রাধা বিনোদ জিউ ও শ্রীশ্রী রাধারমণ গোস্বামী জিউর আশ্রম কমিটির পক্ষ সহ সভাপতি ডা, দূর্বাদল দাস,
সুলেখা দত্ত চৌধুরী,সুজিত রায় প্রমুখ।

অনুরূপ ভাবে লায়ন্স ক্লাব অব করিমগঞ্জের পক্ষ থেকে উত্তরীয় দিয়ে বরণ করেন শিখা দে, শঙ্কর বণিক এবং করিমগঞ্জ খুশি স্মৃতি সংস্থার পক্ষ থেকে উত্তরীয় দিয়ে বরণ করেন সৌমিত্র পাল, পার্থ দাস রুপোর কলম উপহার দিয়ে বরণ করেন সংস্থার উপদেষ্টা সুব্রত চৌধুরী।

এদিন স্বাস্থ্য শিবিরের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন ডা:সম্বুদ্ধ ধর, আয়োজক কমিটির পক্ষ থেকে শিখা দে, অরূপ রায় প্রমুখ ।

এদিন স্বাস্থ্য শিবিরের ডাঃ সম্বুদ্ধ ধর নিউরোসার্জারি এইচওডি এসএমসিএইচ, হৃষিকেশ সিনহা আরএমও বিশু দেব মার্কেটিং এক্সিকিউটিভ, সোম দুবে আরএমও, বনো দেব ফার্মেসি সহকারী, মুজাহিদুল ইসলাম ফিজিওথেরাপি, আরিফ উদ্দিন মিয়া ফিজিওথেরাপি মিস রুথি, ও মিস সঞ্জিতা। ডা, সোমরজিৎ মোদক ফার্মেসির সহকারী ,নীলাঞ্জন চক্রবর্তী এনসিভি ইইজি টেকনিশিয়ান ,সৌরভ পল এনসিভি ইইজি টেকনিশিয়ান ।

শিবির পরিচালনায় সহযোগিতায় ছিলেন লায়ন্স ক্লাবের সন্তোষ জৈন, রূপালী দেব, খুশি স্মৃতি সংস্থার পক্ষ থেকে ছিলেন শিক্ষক অরূপ দাস,দেবজ্যোতি দাস,মৌসুমী ভট্টাচার্য, সুমিতা রায়,।

বিশেষ সহযোগিতায় ছিলেন ভগিনী নিবেদিতা সংস্থার পক্ষে সোনিয়া দেব, সাংকল রায় দত্ত, সোমা রায়, প্রবালিকা নমঃশূদ্র, স্বপ্না বিশ্বাস ।

Show More

Related Articles

Back to top button