Barak Valley

পঞ্চায়েত ডিলিমিটেশন : হাইলাকান্দিতে আজ থেকে শুনানির সূচি

জনসংযোগ, হাইলাকান্দি, ২২ সেপ্টেম্বর : হাইলাকান্দি জেলা পরিষদ কার্যালয়ে সোমবার থেকে পঞ্চায়েত ডিলিমিটেশনের খসড়া সম্পর্কে পাওয়া দাবি ও আপত্তি গুলি শুনানির জন্য গ্রহণ করা হবে। রবিবার জেলার ডিলিমিটেশন কমিশনের মেম্বার সেক্রেটারি তথা জেলা পরিষদের সিইও রণজিৎ কুমার লস্কর এই শুনানির সুচি ঘোষণা করেছেন।

এতে বলা হয়েছে, ২৩ এবং ২৪ সেপ্টেম্বর অর্থাৎ সোম এবং মঙ্গলবার ইন্ডিভিজুয়াল রিপ্রেজেনটেশন অর্থাৎ ব্যক্তিগতভাবে পাওয়া দাবি ও আপত্তি গুলির শুনানি হবে। বিভিন্ন সংগঠন এবং সিভিল সোসাইটি থেকে পাওয়া দাবি ও আপত্তি গুলির শুনানি জন্য ২৫ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার দিন ধার্য করা হয়েছে। ১২১ নম্বর হাইলাকান্দি বিধানসভা কেন্দ্রের দাবি এবং আপত্তি গুলি দেখবেন এডিসি রক্তিম বড়ুয়া। জেলা পরিষদের গ্রাউন্ড ফ্লোরের এক নম্বর রুমে ১২১ নম্বর হাইলাকান্দি বিধানসভা কেন্দ্রের শুনানি চলবে।

পাশাপাশি ১২২ নম্বর আলগাপুর কাটলিছড়া বিধানসভা কেন্দ্রের শুনানি অনুষ্ঠিত হবে জেলা পরিষদ কার্যালয়ের সেকেন্ড ফ্লোরের দুই নম্বর কক্ষে। এডিসি অমিত পারবোসা আলগাপুর কাটলিছড়া বিধানসভা কেন্দ্রের শুনানি গ্রহণ করবেন। এই শুনানিতে হাইলাকান্দি বিধানসভা কেন্দ্রের জন্য এসিস্টিং অফিসার হিসাবে লালা উন্নয়ন খন্ডের এবিডিও শঙ্কর নাথ কাজ করবেন। আলগাপুর কাটলিছড়া কেন্দ্রের জন্য এসিস্টিং অফিসার হিসাবে কাজ করবেন ধলছাড়া-বিলাইপুর জিপির সেক্রেটারি জাকির হোসেন লস্কর।

উল্লেখ্য, গাঁও পঞ্চায়েৎ, আঞ্চলিক পঞ্চায়েত এবং জেলা পরিষদ আসনের সীমা পুনর্নির্ধারণ সংক্রান্ত খসড়ার দাবি ও আপত্তি সম্পর্কে এই শুনানি গ্রহণ করা হবে। গত মঙ্গলবার এই খসড়া ডিলিমিটেশন প্রকাশ করা হয়। খসড়া সম্পর্কে দাবি ও আপত্তি শুক্রবার পর্যন্ত গ্রহণ করা হয়।

Show More

Related Articles

Back to top button