Updates

পোস্টাল ব্যালটে ভোটদান সূচি জারি

করিমগঞ্জ : লোকসভা নির্বাচনে করিমগঞ্জে যাঁরা ইতিমধ্যে পোস্টাল ব্যালট পেপারের মাধ্যমে ভোটদানের জন্য আবেদন করেছেন তাঁদের ভোটের সূচি পোস্টাল ব্যালট পেপার সেল থেকে জানিয়ে দেওয়া হয়েছে।সূচি অনুযায়া দ্বিতীয় দফার ভোটে করিমগঞ্জ জেলার ভোটারদের জন্য ১৮, ১৯ এবং ২০ এপ্রিল করিমগঞ্জ শহরের সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে কমন ফেসিলিটেশন সেন্টার থাকবে।

পাশাপাশি, ভোটের কাজে নিয়োজিত কর্মী যাঁরা করিমগঞ্জ জেলার ভোটার এবং ইতিমধ্যে পোস্টাল ব্যালটের মাধ্যমে ভোটদানের জন্য আবেদন করেছেন, তাদের ভোটদান করিমগঞ্জের জেলাশাসকের কার্যালয়ের রিটার্নিং অফিসারের ফেসিলিটেশন সেন্টারে ১৫ এপ্রিল থেকে শুরু হয়ছে, চলবে ২৫ এপ্রিল পর্যন্ত।

এদিকে দ্বিতীয় দফার ভোটের শিলচর (এসসি), নগাঁও, ডিফু (এসটি) এবং দরং- ওদালগুড়ি আসনের যে সকল ভোটার ইতিমধ্যে আবেদন করেছেন, তাঁরা ২১ থেকে ২৫ এপ্রিল করিমগঞ্জ জেলাশাসকের কার্যালয়ের রির্টানিং অফিসারের ফেসিলিটেশন সেন্টারে ভোট দিতে পারবেন।

১৯ থেকে ২১ এপ্রিল ওই একই স্থানে এভিইএস বা অ্যাবসেন্টি ভোটার উইথ এসেনশিয়াল সার্ভিস ভোটাররা ভোট দিতে পারবেন।

এছাড়া তৃতীয় দফার ভোটের গুয়াহাটি, বরপেটা, ধুবড়ি ও কোকরাঝাড় (এসটি) আসনে কর্তব্যরত কর্মী ভোটাররা ২ থেকে ৬ মে করিমগঞ্জ জেলাশাসকের কার্যালয়ের রির্টানিং অফিসারের ফেসিলিটেশন সেন্টারে ভোট দিতে পারবেন।

Show More

Related Articles

Back to top button