Barak Valley

হাইলাকান্দিতে ৩৭৩৫ জন ছাত্রীকে নিযুত মইনার চেক বন্টন অনুষ্ঠিত

জনসংযোগ, হাইলাকান্দি, ৬ অক্টোবর: হাইলাকান্দি জেলায় তিনটি অনুষ্ঠানের মাধ্যমে রবিবার শিক্ষা বিভাগের প্রকল্প নিযুত মইনায় ৩৭৩৫ জন ছাত্রীকে চেক তুলে দেওয়া হয়েছে। হাইলাকান্দির এস এস কলেজের খেলার মাঠে ১৩০৪ জন ছাত্রীকে চেক তুলে দেওয়া হয়েছে । এই অনুষ্ঠানে পুরপতি কল্যাণ গোস্বামী, ডিডিসি এল্ডাড ফাইরিম, এডিসি অমিত পারবোসা অংশ নেন।

বোয়ালিপারের শশীভূষণ ইনস্টিটিউট অফ এডুকেশনে ১১৫৮ জন ছাত্রীকে চেক তুলে দেওয়া হয়েছে। এই অনুষ্ঠানে বিধায়ক নিজাম উদ্দিন চৌধুরী এবং বিধায়ক জাকির হোসেন লস্কর ছাত্রীদের হাতে চেক তুলে দেন। ভাষণ প্রসঙ্গে বিধায়ক দ্বয় রাজ্যের মুখ্যমন্ত্রীর নিযুত মইনা প্রকল্পের প্রশংসা করে হাইলাকান্দি বাসীর পক্ষ থেকে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান।

অনুরূপভাবে লালা রুরাল কলেজে ১২৭৩ জন ছাত্রীকে নিযুত মইনার চেক তুলে দেওয়া হয়েছে ।এতে উপস্থিত ছিলেন জেলা আয়ুক্ত নিসর্গ হিভারে এবং এডিসি রক্তিম বড়ুয়া।

উল্লেখ্য জেলার ৩২ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৭৩৫ জন ছাত্রীকে এই প্রকল্পে অন্তর্ভুক্ত করা হয়েছে। রবিবার আনুষ্ঠানিকভাবে যারা চেক নিতে পারেননি তাদের চেক তাদের সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা বিভাগ থেকে পাঠিয়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button