Barak Valley

২ মে থেকে রাজ্য বিধানসভা কমিটির বরাক উপত্যকার তিন জেলাস্পট স্টাডি ট্যুর

শিলচর, ২৭ এপ্রিল : অসম বিধানসভার চেয়ারম্যান এবং ৭ (সাত) জন কর্মকর্তা সহ ২৫ (পঁচিশ) জন সম্মানিত সদস্য নিয়ে গঠিত অসম বিধানসভার একটি দল আগামী ২ থেকে ৫ মে তারিখ পর্যন্ত কাছাড়, করিমগঞ্জ ও হাইলাকান্দি জেলায় স্পট স্টাডি ট্যুর করতে শিলচর আসছেন ।

২০২২- ২৩ অর্থ বছরের জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন বিভাগ, খাদ্য ও অসামরিক সরবরাহ, মহিলা ও শিশু উন্নয়ন বিভাগ, পরিবেশ ও বন বিভাগ, খনি ও খনিজ বিভাগ, বিদ্যুত্‍ এবং ক্রীড়া ও যুব কল্যাণ বিভাগ কমিটির সুপারিশগুলির উপর পদক্ষেপ নেওয়া রিপোর্ট পরীক্ষা করা হবে ।

আগামী ২ মে বিকেল ৬ টা ৩০ মিনিটে দলটি শিলচর এসে পৌঁছাবে এবং শিলচরে সার্কিট হাউসে অবস্থান করবেন । পরদিন ৩ মে তারিখে দলটি কাছাড়ের জেলা উপায়ুক্তের কার্যালয়ে সকাল ১০ টায় কাছাড় জেলা উপায়ুক্ত এবং বিভিন্ন বিভাগীয় প্রধানদের সাথে বৈঠক অনুষ্ঠিত হবে । এই বিভাগগুলোর মধ্যে রয়েছে আবগারি বিভাগ, জিএডি (এই স্কিমগুলিতে PWD-এর সাথে যেখানে PWD ও অংশ নিচ্ছে) খাদ্য ও অসামরিক সরবরাহ এবং ভোক্তা বিষয়ক বিভাগ, মহিলা ও শিশু উন্নয়ন বিভাগ, পরিবেশ ও বন বিভাগ, খনি ও খনিজ বিভাগ, বিদ্যুত্‍ বিভাগ এবং ক্রীড়া ও যুব কল্যাণ বিভাগ।

আগামী ৪ মে তারিখে দলটি করিমগঞ্জ এবং ৫ মে হাইলাকান্দি যাবেন এবং অনুরূপ বৈঠক অনুষ্ঠিত করে তারা আবার গুয়াহাটি ফিরে যাবেন ।

Show More

Related Articles

Back to top button