Barak Valley

চুড়াইবাড়িতে পুলিশের অভিযানে আটক ৫০ লক্ষাধিক টাকার গাঁজা বোঝাই কন্টেইনার, ধৃত এক

চুড়াইবাড়ি : অসমের ‌শিলচ‌রে পাচা‌রের পথে উত্তর ত্রিপুরার চুড়াইবাড়ি পুলিশের হাতে ধরা পড়েছে প্রায় ৫০ লক্ষাধিক টাকার গাঁজা বোঝাই কন্টেইনার (লরি)। গাঁজা পাচারের অভিযোগে কন্টেইনার চালক অসমের কামরূপ জেলার জনৈক শমেদ আলির ছেলে জাকির হোসেন (২৩)-কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

জানা গেছে, আজ বুধবার বেলা প্রায় একটা নাগাদ আগরতলা থেকে অস‌মগামী ডব্লিউবি ৭৩ ‌ডি ৫৯১১ নম্বরের দশ চাকার একটি কন্টেইনার ত্রিপুরার চুড়াইবা‌ড়ি থানার সামনে এলে তার গতিরোধ করা হয়। গাড়িতে তালাশি চালিয়ে ক্যাবিনের উপরে তৈরি গোপন চেম্বার থেকে ৬২ প্যাকেটে মোট ৩৩৭ কেজি শুকনো গাঁজা উদ্ধার করেন পুলিশের কর্তব্যরত কর্মীরা।

এ ব্যাপারে ধর্মনগ‌রের পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী জানান, গোপন খবরের ভিত্তিতে এই অভিযানে নে‌মে সাফল্য আসে। উদ্ধারকৃত শুকনো গাঁজাগু‌লোর কালোবাজারি মূল্য আনুমানিক ৫০ লক্ষাধিক টাকা হবে। গাঁজাগুলো আগরতলা থেকে শিলচরের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল চালকের। পুলিশ ধৃ‌তের বিরু‌দ্ধে এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। আগামীকাল বৃহস্পতিবার ধৃতকে ধর্মনগরে বিচারবিভাগীয় আদালতে পেশ করা হবে, জানান পুলিশ সুপার।

Show More

Related Articles

Back to top button