Barak Valley

করিমগঞ্জের আসিমগঞ্জে ড্রাসগ বি‌রোধী মিছিল ও স‌চেতনতা সভায় ব্যাপক সাড়া

পাথারকান্দি : ক‌রিমগঞ্জ ‌সিভিল সোসাইটি এবং পাথারকান্দি এন্টি ড্রাগস্ সোসাইটির ব্যবস্থাপনায় আজ মঙ্গলবার আসিমগঞ্জ তেমাথায় আ‌য়ো‌জিত ড্রাগস বি‌রোধী মিছিল ও স‌চেতনতা সভায় ব্যা‌পক সাড়া পড়েছে।

এদিন প্রথ‌মে ড্রাগস বি‌রোধী স্লোগান সংবলিত বি‌ভিন্ন প্ল্যাকার্ড হা‌তে নি‌য়ে এলাকার স্কুল-ক‌লেজ পড়ুয়া, স‌চেতন নাগ‌রিক ও সমা‌জ‌সেবীরা মিছিল করেছেন। মিছিলের পর অনুষ্ঠিত হয় স‌চেতনতা সভা। এতে এলাকার স্কুল-ক‌লেজের ছাত্রছাত্রী সহ বি‌শিষ্ট নাগরিকগণ উপ‌স্থিত ছি‌লেন। পরে মূল সভা অনুষ্ঠিত হয় সন্ধ্যায়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছি‌লেন ডা. রবি কান্নান, ডা. ইমান আলি আহমেদ, ডিএস‌পি নারায়ণ ব‌ড়ো, কল্যাণ চক্রবর্তী, আজিজুর রহমান তালুকদার, আতিকুল রহমান বা‌রী, নজমুল ইসলাম, হ‌বিবুর রহমান চৌধুরী প্রমুখ।

ড. মুস্তাফা আহমেদের পৌ‌রো‌হি‌ত্যে অনুষ্ঠিত ভি‌ড়ে ঠাসা এদি‌নের স‌চেতনতা সভার শুরু‌তে উপ‌স্থিত অতি‌থি‌দের মানপত্র, পুষ্পস্তবক ও উত্তরীয় পরিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। শে‌ষে প্রত্যেক অতিথি নিজ নিজ বক্ত‌ব্যে সর্বনাশা মাদ‌কের বি‌ভিন্ন ক্ষ‌তিকারক দিক নি‌য়ে বিস্তর আলোকপাত ক‌রেন। তাঁরা এ ব্যাপা‌রে প্রত্যেক অভিভাবক‌কে সর্বা‌গ্রে সজাগ থাকার পাশাপা‌শি প্রত্যেক স‌চেতন নাগ‌রিক ও সামা‌জিক সংগঠনের কর্মকর্তা‌ সহ শিক্ষক শিক্ষিকাদের ঘন ঘন ড্রাগস বি‌রোধী স‌চেতনতা সভার আহ্বান জানান। তাছাড়া যে বা যারা এ ধরনের কা‌জে যুক্ত তাদের চি‌হ্নিত ক‌রে প্রয়োজ‌নে প্রশাস‌নের হা‌তে তু‌লে দেওয়ার অনু‌রোধ জানান। আজকের গোটা সভা‌টি প‌রিচালনা ক‌রেন কলেজ শিক্ষক সামস উদ্দিন।

Show More

Related Articles

Back to top button