Barak ValleySports

করিমগঞ্জে দ্বিতীয় নর্থ ইস্ট দাবা প্রতিযোগিতা সম্পন্ন

করিমগঞ্জ, ১৪ মে : করিমগঞ্জ জেলা দাবা সংস্থার উদ‍্যোগে আয়োজিত দু”দিনের দ্বিতীয় নর্থ ইস্ট দাবা প্রতিযোগিতার সমাপ্তি হয় রবিবার । স্থানীয় জেলা ক্রীড়া সংস্থার ক্লাব হাউসে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। করিমগঞ্জ জেলা দাবা সংস্থার সভাপতি পঙ্কজ কুমার রায় চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অমলেশ চৌধুরী, রাজ্যিক দাবা সংস্থার সহ-সভাপতি চার্বাক, করিমগঞ্জ জেলা দাবা সংস্থার সহ-সভাপতি সুজয় কুমার দাম, কাছাড় জেলা দাবা সংস্থার সভাপতি বিবেন্দু দাস, আরবিটার অনুপম ভট্টাচার্য প্রমুখ এবং অনুষ্ঠানটি পরিচালনা ক‍রেন সৈয়দ জাহান হুসেন।

অনুষ্ঠানের দ্বিতীয় অংশ ছিল পুরস্কার বিতরণী। দু”দিনের দ্বিতীয় নর্থ ইস্ট দাবা প্রতিযোগিতার প্রথম স্থান অধিকার করেন রাজদীপ দাস। দ্বিতীয় সোরাম রাহুল সিংহ। তৃতীয় ইফতিকার আলম মজুমদার। চতুর্থ ও পঞ্চম স্থান দখল করেন যথাক্রমে রিশিথ গুপ্ত ও স্নেহাল রায় ।

ষষ্ঠ থেকে চতুর্দশ স্থান দখলকারীরা যথাক্রমে সুস্মিতা ভৌমিক, সুব্রত নন্দী রায়, চিত্ত রায়, দেবারতি দে, পিয়াল রায় চৌধুরী, তপোজ্যোতি শীল, রাজীব ধর, নিখিল কুমার ও প্রিয়াংসু মজুমদার । বিজয়ীদের হাতে পুরস্কার তোলে দেন আমন্ত্রিত অতিথিরা ।

অনুর্ধ ৮, ১০, ১২, ১৪ বছরের প্রতিযোগীদেরও মধ্যে প্রত্যেক গ্রুপে প্রথম পাঁচজনকে পুরস্কার প্রদান করা হয়। অনুর্ধ ৮ বছরে প্রথম হয়েছে সৈয়দ মেধি, অনুর্ধ ১০ বছরে প্রথম হয়েছে মনোদীপ ধর, অনুর্ধ ১২ বছরে প্রথম হয়েছে সার্তকিট সাহা ও অনুর্ধ ১৪ বছরে প্রথম হয়েছে কোশিন দাস। এছাড়া ৫৫ বছরের ঊর্ধ্বে প্রসেনজিত্‍ পুরকায়স্থকেও পুরস্কার প্রদান করা হয় । অনিলরঞ্জন দাম ও শান্তিসুধা দাম – এর স্মৃতিতে আয়োজিত দাবা প্রতিযোগিতা সুষ্ঠু ভাবে সম্পূর্ণ হওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন সংস্থার সভাপতি পঙ্কজ কুমার রায় চৌধুরী।

Show More

Related Articles

Back to top button