Barak Valley

কালীপূজার একদিন আগেই রজতজয়ন্তী বর্ষের মণ্ডপ উদ্বোধন করিমগঞ্জের ক্লাব কুসুমাঞ্জলির

করিমগঞ্জ, ১১ নভেম্বর : করিমগঞ্জ রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী প্রভাসানন্দাজি মহারাজের হাত ধরে শনিবার সন্ধ্যায় ফিতা কেটে কুসুমাঞ্জলি ক্লাবের পূজা মণ্ডপের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। উদ্বোধনের পর দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয় মণ্ডপের প্রবেশদ্বার। অসমের এএসটিসি চেয়ারম্যান মিশন রঞ্জন দাস সহ অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন শুভ অনুষ্ঠানে।

এর আগে প্রদীপ প্রজ্বলন করে অনুষ্ঠানের শুভারম্ভ করা হয়। যিনি কৃষ্ণ তিনিই কালী, এবার এই বিশ্বাসকে পাথেয় করেই থিম রচিত হয়েছে কুসুমাঞ্জলির থিম সং।

বরাক উপত্যকার খ্যাতনামা কবি নিরুপম শর্মা চৌধুরী রচিত থিম সং রিলিজ করা হয় এদিন বিকালে। এতে সুর এবং কণ্ঠ দিয়েছেন পল্লবী দাস ।

উল্লেখ্য, কালীপূজায় এবারে সকলকে চমকে দিতে চলছে শহরের শ্যামাপ্রসাদ রোড-বিপিন পাল রোড ও শিলচর রোডের সর্বজনীন কালীপূজা কমিটি। শনিবার উদ্বোধনের পর থেকেই মণ্ডপে দর্শনার্থীদের ঢল নামে । জেলার ইতিহাসে সবচেয়ে বড় প্রতিমা তৈরি করছেন তাঁরা। ২৫-তম বর্ষে প্রধান আকর্ষণ ২০ ফুট উচ্চতার ৩৩ ফুট প্রস্ত বিশাল কালী মূর্তি । শ্যামা মা ছাড়া রয়েছেন শ্রীচৈতন্য ও কৃষ্ণ এবং কৃষ্ণ ও মীরাবাঈ । জেলার সর্বোচ্চ কালী প্রতিমা ও থিমের আকর্ষণ ছাড়াও থাকছে নজরকাড়া আলোকসজ্জা । সব মিলিয়ে জেলার এবার অন্যতম সেরা আকর্ষণীয় কালী পুজো হয়ে উঠতে চলেছে কুসুমাঞ্জলি ক্লাবের কালীপুজো ।

Show More

Related Articles

Back to top button