Barak Valley

লোকসভা নির্বাচনের জন্য করিমগঞ্জের কয়েকটি জোনে নতুনভাবে জোনাল ও সেক্টর অফিসার নিয়োগ

করিমগঞ্জ : লোকসভা নির্বাচনের জন্য করিমগঞ্জের জেলা নির্বাচন আধিকারিক গত ১৮ জানুয়ারি, ৬ ও ২০ ফেব্রুয়ারি তারিখে লোকসভা নির্বাচনের পার্সোনাল সেল থেকে জারি আদেশের আংশিক পরিবর্তন করে পূর্ববর্তী আধিকারিকদের অন্যত্র বদলির পরিপ্রেক্ষিতে নতুন জোনাল ম্যাজিস্টেট, জোনাল অফিসার এবং সেক্টর অফিসার নিয়োগ করে দায়িত্ব সমঝে দিয়েছেন।

এতে জোন-১ রামকৃষ্ণনগর, জোন-২ রাতাবাড়ি এবং জোন-৩ দুল্লভছড়ার জন্য জোনাল ম্যাজিস্টেট নিয়োগ দেওয়া হয়েছে রামকৃষ্ণনগরের সার্কেল অফিসারকে। জোন-৮ বারৈগ্রাম এবং জোন-৯ নিলামবাজারের জোনাল ম্যাজিস্টেট নিলামবাজারের সার্কেল অফিসারকে। জোন-১৫ মহাকলের জোনাল ম্যাজিস্টেট বদরপুরের সার্কেল অফিসার কিমনেইনেম চাংসাংকে (৯১২৭৩৬৫৫৭৫) নিয়োগ দেওয়া হয়েছে।

এদিকে রামকৃষ্ণনগরের বিডিও রসিয়েমকিম রিএংসেটেকে (৭৬৩৬৮৯৯১৩৬) রামকৃষ্ণনগরের জোনাল অফিসার নিয়োগ দেওয়া হয়েছে। রাতাবাড়ির জোনাল অফিসার হামেন দাস,ডিএও,করিমগঞ্জ (৬৯০০৪৪৩৬৫৯ /৮৮২২৭৮৮১১০ )। দুল্লভছড়ার জোনাল অফিসার আনিস আহমেদ, নির্বাহী বাস্তুকার,রাতাবাড়ি পাথারকান্দি ইরিগেশন ডিভিশন (৯৪৩৫০৭৮৪৫৪)।

বারৈগ্রামের জোনাল অফিসার পৃথ্বিরাজ দাস,ডেপুটি ডিরেক্টর, ইকোনমিক অ্যান্ড স্ট্যাটিস্টিকস (৯৪৩৫৭১২৩৬৭)। নিলামবাজারের জোনাল অফিসার অসীত দেব, নির্বাহী বাস্তুকার,জলসম্পদ বিভাগ,করিমগঞ্জ (৯৪৩৫১৭৯৭১০)। মহাকালের জোনাল অফিসার এইচ এল টুলর, সহকারী নির্বাহী বাস্তুকার,বদরপুর ইরিগেশন সাবডিভিশন (৬০০১৩৭৪৬৮১)।

এদিকে, কালীনগরের সেক্টর অফিসার সুনীল দোলে। আরকে নগরের সেক্টর অফিসার কৃষ্ণেন্দু নাথ। আসিমগঞ্জের সেক্টর অফিসার শিলাদিত্য শেখর দাস। দোহালিয়ায় সেক্টর অফিসার অজয় চৌহান। কায়স্থগ্রামের সেক্টর অফিসার শাহনেওয়াজ শরিফ এবং মহাকালের সেক্টর অফিসার বিকুল বৈশ্যকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এতে জেলা নির্বাচন আধিকারিক জোনাল ও সেক্টর অফিসারদের নির্দেশ দিয়েছেন যে পূর্ববর্তী জোনাল ও সেক্টর অফিসাররা তাদের নির্ধারিত ভোট কেন্দ্রগুলির ভেরিফিকেশন যদি না করে থাকেন তবে তারা যেন অতিসত্বর তাদের নির্ধারিত ভোট কেন্দ্র গুলির ভেরিফিকেশন করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে রিপোর্ট দাখিল করেন।

Show More

Related Articles

Back to top button