Barak Valley

করিমগঞ্জের টিলাবাজারে ৪০ লক্ষ টাকার ইয়াবা বাজেয়াপ্ত, গ্রেফতার দুই

করিমগঞ্জ, ৪ এপ্রিল : করিমগঞ্জ শহর সংলগ্ন টিলাবাজারের চাঁদশ্রীকোণায় মাদক-বিরোধী অভিযানে নেমে প্রায় ৪০ লক্ষ টাকার মায়ানমারে তৈরি নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক কারবারিকে আটক করেছে সদর পুলিশ।

জানা গেছে, সূত্রের এক খবরের উপর ভিত্তি করে সোমবার রাতে অভিযানে নামেন করিমগঞ্জের ডিএসপি (হেড কোয়ার্টার) গীতার্থ দেবশর্মা। অভিযানে নেমে চাঁদশ্রীকোণার পীরেরচক গ্রামে জনৈক আব্দুল খালিকের বসতবাড়িতে তল্লাশি চালিয়ে ২.০৯৫ কেজি ওজনের ২০ হাজারটি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে সদর ডিএসপি নেতৃত্বাধীন পুলিশের দল। বাজেয়াপ্তকৃত ট্যাবলেটগুলির আন্তর্জাতিক বাজারমূল্য প্রায় ৪০ লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ।

সদর ডিএসপি গীতার্থ দেবশর্মা জানান, সোমবার রাতে চাঁদশ্রীকোণার পীরেরচক গ্রামের আব্দুল খালিকের বাড়িতে ড্রাগসের লেনদেন হবে, গোপন সূত্রে খবর পান পুলিশ সুপার। ওই খবরের ভিত্তিতে সঙ্গে সঙ্গে অভিযানে নামেন তাঁরা। আর এতে সাফল্যও মেলে। ২.০৯৫ কেজি ওজনের দুটি ইয়াবা ট্যাবলেটের প্যাকেট উদ্ধার করেছে অভিযানকারী পুলিশের দল, জানান ডিএসপি সদর।

ডিএসপি সদর জানান, অভিযানে আব্দুল খালিক সহ ড্রাগস ব্যবসার সঙ্গে জড়িত গ্রামেরই প্রাক্তন ওয়ার্ড মেম্বার জনৈক এনাম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। থানায় তাদের স্বীকারোক্তির ভিত্তিতে উভয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। ধৃত দুই মাদক কারবারির মোবাইল ফোনের হ্যান্ডসেট বাজেয়াপ্ত করে তাদের কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। বলেন, আব্দুল খালিক বহুদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সোমবার রাতে তাকে হাতেনাতে ধরা হয়। এই কাণ্ডে আরও ধরপাকড়ের সম্ভাবনা রয়েছে বলে আশা ব্যক্ত করেছেন সদর ডিএসপি গীতার্থ দেবশর্মা।

আজ মঙ্গলবার দুজনকে আদালতে পেশ করা হয়েছিল। আদালতের নির্দেশে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button