Barak Valley

করিমগঞ্জের পাথারকান্দি থেকে ৫৫ লক্ষ টাকার ব্রাউন সুগার সহ গ্রেফতার এক

পাথারকান্দি, ৩১ মার্চ : করিমগঞ্জের পাথারকান্দি ফের বৃহত্‍ পরিমানে ব্রাউন সুগার বাজেয়াপ্ত করেছে আসাম রাইফেলস। আজ শুক্রবার এক সূত্রের খবরের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে নামে ২১ সেক্টর আসাম রাইফেলসের রাধানগর ব্যাটালিয়নের ।

দুপুরে পাথারকান্দি পুলিশের সহযোগিতায় নিয়ে অভিযান চালানো হয় পাথারকান্দি বাটইয়া এলাকায় । এরপর সাঈদপুর গ্রামের কবির উদ্দিন নামের এক মাদক কারবারীকে আটক করলে তার কাছে থেকে উদ্ধার হয় আটটি সাবান বাক্স ভর্তি ২৭৬ গ্রাম গ্রেড টু বাউন সুগার । যার বাজার মূল্য আনুমানিক ৫৫ লক্ষ টাকা ।

আসাম রাইফেলস-এর এক আধিকারিক জানান, গ্রেড টু ব্রাউন সুগার সহ সাঈদপুর গ্রামের কবির হুসেনক আটক করে আরও তদন্ত ও আইনি প্রক্রিয়ার জন্য পাথারকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে ।

এদিকে করিমগঞ্জের পুলিশের ডিএসপি (হেডকোয়ার্টার) গিতার্থ দেব শর্মা জানান, ধৃত ব্যক্তির মোবাইল হ্যান্ডসেট বাজেয়াপ্ত করা হচ্ছে । পুলিশের জিজ্ঞাসাবাদ চলছে । ড্রাগস পাচারের ঘটনায় কে বা কাহারা জড়িত পুলিশ সেই দিকটা খতিয়ে দেখছে ।

উল্লেখ্য বিগত বেশ কিছুদিন ধরে ব্যাপক হারে ড্রাগস এবং নেশা বিরোধী চালানো হচ্ছে ২১ সেক্টর আসাম রাইফেলসের রাধানগর ব্যাটালিয়নের পক্ষ থেকে । সীমান্ত এলাকা থেকে জাল নোট, ইয়াবা সহ কয়েক কোটি টাকার হেরোইন জব্দ করেছে আসাম রাইফেলস-এর এই বাহিনী ।

Show More

Related Articles

Back to top button