National

বাড়িতে ঢুকে সাংবাদিককে খুন করা হলো বিহারে!

সংবাদ সংস্থা, পাটনা : কাকভোরে বাড়িতে ঢুকল দুস্কৃতীরা। গুলি করে খুন করল সাংবাদিককে (Journalist Murder)। হাড়হিম করা এই ঘটনাটি ঘটল বিহারে (Bihar)। শুক্রবার সকালে বিহারের আরারিয়া জেলায় বিমল যাদব নামক এক সাংবাদিকের বাড়িতে ঢুকে তাঁকে খুন করে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। এখনও অবধি অভিযুক্তদের নাগাল পাওয়া যায়নি।

এদিকে, সাংবাদিকের হত্যাকাণ্ডের খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। তুমুল অশান্তির সৃষ্টি হয়।

জানা গিয়েছে, বিমল যাদব নামক ওই সাংবাদিক একটি নামকরা সংবাদমাধ্য়মে কাজ করতেন। বিহারের রানিগঞ্জে থাকতেন তিনি। শুক্রবার ভোর সাড়ে ৫টা নাগাদ তাঁর বাড়িতে চড়াও হয় চারজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী। দরজায় টোকা মেরে তাঁর নাম ধরে ডাকাডাকি শুরু করে। সাংবাদিক দরজা খুলতেই সোজা ঘরে ঢুকে তাঁর বুক লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই সাংবাদিকের।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেলে, ব্যাপক অশান্তি শুরু হয়। ঘটনাস্থলে যান স্থানীয় বিধায়ক ও পুলিশের সুপারিন্টেন্ডেন্ট। ফরেন্সিকের দল ও ডগ স্কোয়াডও পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, পুরনো কোনও শত্রুতার জেরেই সাংবাদিককে খুন করা হয়েছে। ঘটনায় প্রতিবেশীরাও জড়িত থাকতে পারে বলে সন্দেহ করছে পুলিশ। ইতিমধ্যেই সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Show More

Related Articles

Back to top button