North-East

রথে লেগে গেল আগুন, ত্রিপুরায় মৃত ৭

শ্যামল চৌধুরী, ত্রিপুরা : বাংলা থেকে পুরী, উল্টোরথের উন্মাদনায় মেতেছে গোটা দেশ। কিন্তু, আনন্দোত্‍সহের মধ্যেই ত্রিপুরায় ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। উল্টোরথ উপলক্ষে এদিন বিকাল থেকেই ত্রিপুরার কুমারঘাটে বাড়ছিল ভিড়। আট থেকে আশি, রথের মেলায় তিল ধারণের জায়গা ছিল না। এরইমধ্যে আচমকা রথে ধরে যায় ভয়াবহ আগুন।

সূত্রের খবর, এ ঘটনায় এখনও পর্যন্ত ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। ঘটনায় শোকের ছায়া গোটা রাজ্যে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ত্রিপুরায় উনাকোটি জেলায়। খবর যায় দমকলেও। সূত্রের খবর, রাস্তা দিয়ে যাওয়ার সময় আচমকা ১৩৩ কিলো-ভোল্টের হাই-টেনশন লাইনের সংস্পর্শে এসে যায় রথটি। মুহূর্তেই লেগে যায় আগুন। আগুনের হাত থেকে বাঁচতে হুড়োহুড়ি পড়ে যায় সমবেত জনতার মধ্যে। পুলিশ সূত্রে খবর, এদিন বিকাল সাড়ে ৪টে নাগাদ ঘটনাটি ঘটে কুমারঘাটে।

ঘটনায় শোক প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। টুইট বার্তায় তিনি লিখেছেন, “কুমারঘাটে একটি মর্মান্তিক দুর্ঘটনায় উল্টো রথ টানার সময় বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে বেশ কয়েকজন প্রাণ হারিয়েছেন। আরও অনেকে আহতও হয়েছেন। এই ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। স্বজনহারা পরিবারগুলির প্রতি আমার গভীর সমবেদনা রইল। যাঁরা আহত হয়েছেন তাঁরা দ্রুত সুস্থ হয়ে উঠুন। এটাই চাই। এই কঠিন সময়ে রাজ্য সরকার তাঁদের পাশে আছে।”

Show More

Related Articles

Back to top button