National

সামাজিক মাধ্যমে যুবতীর অশ্লীল ছবি পোস্ট, চেন্নাই থেকে গ্রেপ্তার অসমের যুবক

ঞ্জিত ঘোষ, নদিয়া: সামাজিক মাধ্যমে যুবতীর অশ্লীল ছবি পোস্ট। মানসিক হেনস্তার শিকার হয়ে সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেছিলেন যুবতী। রানাঘাট থানার সাইবার ক্রাইম বিভাগ তার তদন্তে নেমে চেন্নাই থেকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত যুবক অসমের বাসিন্দা বলে জানা গিয়েছে।

গ্রেপ্তারির খবর জেনে পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে ওই যুবতীর পরিবার। ধৃতকে শনিবার রানাঘাট মহকুমা আদালতে তোলা হবে।

শান্তিপুর থানা এলাকার এক যুবতী অভিযোগ করেছিলেন, রাহুল রায় নামে তাঁর এক ফেসবুক বন্ধু তাঁকে ক্রমাগত মানসিকভাবে হেনস্তা করছে। যৌন বিষয় নিয়ে বিকৃত, অশ্লীল পোস্ট, অশালীন ছবি পোস্ট করেছিল সে। তাতে সামাজিকভাবে ব্যাপক হেনস্তার শিকার হতে হচ্ছে তাঁকে। এই অভিযোগ পেয়ে তা রানাঘাট পুলিশের সাইবার ক্রাইম থানায় পাঠিয়ে দেওয়া হয় শান্তিপুর থানার তরফে। তদন্তে নামেন সাইবার বিশেষজ্ঞরা।

জানা গিয়েছে, অভিযুক্তের আসল নাম দিলওয়ার হোসেন। তার বয়স ২৬ বছর, অসমের বাসিন্দা দিলওয়ার। তার খোঁজে নেমে পুলিশ জানতে পারে, চেন্নাইয়ে গা ঢাকা দিয়ে রয়েছে। সিআই-এর নেতৃত্বে গত ১ তারিখ চেন্নাইয়ে অভিযান চালায় পুলিশ। ওইদিন রাতেই দিলওয়ারকে গ্রেপ্তার করে রানাঘাট থানার পুলিশ। জানা যায়, শুধু শান্তিপুরের যুবতীই নয়। আরও অন্যান্য মহিলার সঙ্গেও একই রকম অভব্যতা করে সে। সোশাল মিডিয়ায় তাঁদের অশালীন ছবি ছড়িয়ে দেয়। এর প্রতিবাদ করলে টাকা চেয়ে ব্ল্যাকমেল করে। শান্তিপুরের ওই যুবতী অভিযোগ না করলে হয়ত বিষয়টি প্রকাশ্যে আসতে আরও দেরি হতো। দিলওয়ারকে গ্রেপ্তারির খবর শুনে পুলিশকে ধন্যবাদ জানান ওই যুবতীর পরিবারের সদস্যরা। তাকে শুক্রবার চেন্নাই থেকে নিয়ে আসা হয় রানাঘাটে। শনিবার আদালতে পেশ করা হবে।

Show More

Related Articles

Back to top button