BARAK VALLEY

হাইলাকান্দিতে আরও ২৫ টি আধার এনরোলমেন্ট কেন্দ্র

জনসংযোগ, হাইলাকান্দি : হাইলাকান্দি জেলা প্রশাসনের উদ্যোগে আরো ২৫ টি আধার এনরোলমেন্ট সেন্টার চালু করা হয়েছে। জেলার সোনাছড়া চা বাগানের ক্লাব ঘরে, পাঁচগ্রাম জিপি অফিসে, লালার জিএস মেমোরিয়াল হাইস্কুলে জামিরা বাগানের জামিরা জিপি অ কাটলীছড়া বিএড কলেজে ভেন্ডার পারিজা এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেড এর পরিচালনায় আধার এনরোলমেন্ট চলবে।

ব্যান্ড আর জে টুপি ভিক্ট্রি প্রাইভেট লিমিটেড এর পরিচালনায় হাইলাকান্দি পাবলিক হাইয়ার সেকেন্ডারি স্কুলে, মোহনপুর বার্ণী ব্রিজ জিপি অফিসে, আলগাপুর জিপি অফিস, কাটলীছড়া বাগানের প্রতাপ রায় ক্লাব ঘরে, অলইছড়ার নেতাজি সংঘের ঘরে এনরোলমেন্ট চলবে।

ভেন্ডার ইউথ ইনফো সলিউশন প্রাইভেট লিমিটেড এর পরিচালনায় হাইলাকান্দি মিউনিসিপাল বোর্ডে ৫২৮ নম্বর শিরিশপুর বাগান এলপি স্কুলে,ভার্টির কুপা সমবায় সমিতি কার্যালয়ে ,চন্ডিপুর নাচ ঘরে এবং ঘাড়মুরার রেঞ্জ ফরেস্ট অফিসে এনরোলমেন্ট গ্রহণ করা হবে। ভেন্ডার ডিজিটাল সার্ভিস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনায় লালাছড়া বাগানে, আয়নার খাল বাগানে,মাটিজুরি হাই স্কুলে,শাহাবাদ জিপি অফিসে এবং রামনাথপুর বিট ফরেস্ট অফিসে এনরোলমেন্ট করা হবে।।

ভেন্ডার একে টেকনো সলিউশন প্রাইভেট লিমিটেডের পরিচালনায় মাহমুদপুর জিপি অফিসে, সুদর্শনপুর-কালাছড়া জিপি অফিসে, কালিনগর জিপি অফিসে, পালইছড়া-সুলতানিছড়া জিপি অফিসে এবং কাটলীছড়া স্টেডিয়ামে এনরোলমেন্ট করা হবে। এই এনরোলমেন্ট প্রতিদিন সকাল সাড়ে নয়টা থেকে শুরু হবে বলে হাইলাকান্দি জেলা প্রশাসন থেকে জানানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button