Barak Valley

করিমগঞ্জ শহরে পৃথক দুই এলাকায় চুরি, বমাল ধৃত দুই চোর

করিমগঞ্জ, ৫ এপ্রিল : দক্ষিণ অসমের ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী করিমগঞ্জ জেলা সদর শহরে একের পর চুরিকাণ্ডের ঘটনায় স্থানীয় পুলিশ কোনও সাফল্য লাভ করেনি।

এরই মধ্যে গতকাল মঙ্গলবার রাতে শহরের পৃথক দুই এলাকায় চুরির ঘটনায় জড়িত দুই চোরকে হাতেনাতে ধরে উত্তমমধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয় জনতা।

আজ বুধবার স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত আনুমানিক দশটা নাগাদ শহরের প্রাণকেন্দ্র স্টিমারঘাট রোডে জনৈক গৃহস্থের ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে চোর। ঘরের আলমিরার লকার ভেঙে কয়েক লক্ষ টাকার স্বর্ণলঙ্কার, নগদ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে যায় চোর। ধৃতকে বিশাল রায় বলে শনাক্ত করা হয়েছে।

স্টিমারঘাট রোডের বাসিন্দা রীতা সাহা এবং তাঁর স্বামী কাবুল সাহা বাড়িতে না থাকার ফায়দা নিয়ে এক সঙ্গীকে নিয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে আলমিরা থেকে সোনা ও নগদ টাকা হাতিয়ে নিয়েছিল চোর বিশাল।

এদিকে গতরাতেই দ্বিতীয় চুরির ঘটনা ঘটে নয়াবাড়ি এলাকায়। নয়াবাড়ির কামাখ্যামন্দিরের প্রণামীর বাক্স চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামরক্ষী বাহিনীর হাতে আটক হয় পিকলু দাস নামের আরও এক চোর। তার কাছে থেকে উদ্ধার হয় নগদ ৩,৮৮৪ টাকা। পরে উত্তমমাধ্যম দিয়ে তাকেও করিমগঞ্জ সদর পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।

Show More

Related Articles

Back to top button