Barak Valley

কাছাড় ও করিমগঞ্জ পুলিশের যৌথ অভিযানে শিলচরে ১০ কোটির মাদক সহ গ্রেফতার ১

শিলচর, ২ জুন : নেশা জাতীয় সামগ্রীর বিরুদ্ধে বরাক উপত্যকায় পুলিশের অভিযান অব্যাহত । শুক্রবার কাছাড় এবং করিমগঞ্জ পুলিশের যৌথ মাদক বিরোধী অভিযানে আরও এক সাফল্য লাভ হয়েছে।

শিলচর শহর সংলগ্ন চেংকুড়ি এলাকা থেকে ১০ কোটি টাকার হেরোইন সহ করিমগঞ্জের এক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ ।

জানা গেছে, গোপন সূত্রে প্রাপ্ত খবরের ভিত্তিতে যৌথ অভিযানে নামেন করিমগঞ্জের পুলিশ সুপার পার্থপ্রতিম দাস ও কাছাড়ের পুলিশ সুপার নোমাল মাহাতো। অভিযানে শিলচর শহর সংলগ্ন চেংকুড়ি এলাকায় এমজেড ০৬-৭৪৮৫ নম্বরের ৪০৭ মডেলের খালি ট্রাক থেকে ১০০টি সাবানের কেসে ১.৪ কেজি হেরোইন সহ করিমগঞ্জের পোয়ামারা এলাকার জনৈক সাহিল আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে এক সাংবাদিক সম্মেলন করে এ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরে কাছাড় জেলার পুলিশ সুপার নোমাল মাহাতো (এসপি) বলেন, গাড়িটির গোপন চেম্বার থেকে উদ্ধার করা হয়েছে এই বৃহত্‍ পরিমাণের মাদক সামগ্রী। তিনি জানান, বহিঃরাজ্য থেকে সংগ্রহীত মাদকগুলি কাছাড় জেলা হয়ে বহিঃরাজ্য পাচারের পরিকল্পনা ছিল । এসপি বলেন, অতি গোপনে সিক্রেট চেম্বার বানিয়ে পাচারকরা হচ্ছিল মাদক সামগ্রীগুলি । ট্রাক বাজেয়াপ্ত করে পুলিশ তদন্ত শুরু করেছে।

এসপি জানান, ধৃত সাহিল আহমেদ মূলত গাড়ি চালক হলেও এই কাণ্ডে আরও অনেক জড়িত রয়েছে । পুলিশের তদন্তকারী দল ফরয়ার্ড এবং বেকওয়ার্ড লিংক খতিয়ে দেখছে। শীঘ্রই আরও ধরপাকড়ের সম্ভাবনা রয়েছে, জানান পুলিশ সুপার মাহাতো।

Show More

Related Articles

Back to top button