Others

চুড়াইবাড়িতে ৫০ লক্ষাধিক টাকার ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার দুই যুবক

ধর্মনগর (ত্রিপুরা) : অভিনব পদ্ধতিতে নেশা সামগ্রী ইয়াবা টেবলেট পাচার করতে গিয়েও শেষ রক্ষা হলো না দুই পাচারকারীর। শনিবার বেলা দুইটা নাগাদ আসাম থেকে ইয়াবা ট্যাবলেট সোনামুড়া নিয়ে য়াবার পথে চুড়াইবাড়ি পুলিশের হাতে আটক দুই পাচারকারী। শনিবার পঞ্চাশ লক্ষাধিক টাকার ইয়াবা ট্যাবলেট আটক করা হয়।

গোপন খবরের ভিত্তিতে চুড়াইবাড়ি থানার ওসি সমরেশ দাস দলবল নিয়ে উত্‍পেতে বসে থাকেন চুড়াইবাড়ি স্কুল সংলগ্ন এলাকায়। আর এতে সাফল্যও আসে। টিআর ০১ বিডব্লিও ০৩০১ নম্বরের একটি হুন্ডাই কোম্পানির বিলাসবহুল গাড়ি আটক করে তল্লাশি চালালে গাড়িটির বিভিন্ন গোপন চেম্বার থেকে উদ্ধার কর হয় ২০,০০০ হাজার ইয়াবা ট্যাবলেট। যার বাজার মূল্য আনুমানিক ৫০ লক্ষ টাকা। আটক করা হয় কাঁঠালিয়া থানা এলাকার যাত্রাপুরের আবুল বাসা (৩৪) এবং সোনামুড়া এলাকার বাসিন্দা জসিম মিয়াঁ (৩৫)-কে।

জানা গিয়েছে, গাড়িটি অসম থেকে সোনামুড়ার উদ্দেশ্যে যাচ্ছিল। খবর পেয়ে চুড়াইবাড়িতে ছুটে যান মহকুমা পুলিশ আধিকারিক দেবাশিস সাহা, জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী। পুলিশ সুপার জানান, নেশামুক্ত ত্রিপুরা গড়ার লক্ষ্যে এ ধরনের নেশা বিরোধী অভিযান চলছে এবং আগামী দিনেও জারি থাকবে। চুড়াইবাড়ি থানায় ইয়াবা ট্যাবলেট সহ ধৃত দুজনকে আটকে রেখে জোর জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ মর্মে পুলিশ সুনির্দিষ্ট ধারায় একটি মামলা রজু করে তদন্ত করছে। পুলিশি প্রক্রিয়া শেষে ধৃত দুজনকে রবিবার ধর্মনগর জেলা আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে।

Show More

Related Articles

Back to top button