LifestyleOthers

বিবাহবিচ্ছেদ উদযাপন করেছেন ফ্যাশন ডিজাইনার শালিনী

কলকাতা : ডিভোর্সের দু চারটি ছবি গোটা ফেসবুকে এখন ভাইরাল হয়ে পড়েছে। হাই থাই স্লিট লাল গাউন। ড্রেসের সঙ্গে মনানসই পুরো মেক আপ। পায়ে হিল তোলা জুতো। ফটোশ্যুটের জন্য পারফেক্ট লুকে সেই তরুণী।

তবে তিনি বিয়ে নয়, উদযাপন করছেন ডিভোর্স। ডিভোর্স ফটোশ্যুট (Divorce Photoshoot) করালেন তিনি।

দীর্ঘদিনের তিক্ত সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর মুক্তির স্বাদ পেয়েছেন তিনি। নীল আকাশের নিচে শ্বাস নিলেন বিয়ের ছবি পায়ে দলে। ছবিগুলো ইতিমধ্যে ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে।

পেশায় টেলি নায়িকা শালিনীর সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়েছে। সম্পর্কে প্রাণ না থাকলে সেই সম্পর্ক টিকে থাকলেও বিষাক্ত হয়ে যায়। শবদেহে পচনের মতো হয়ে যায়। কোনো কাজে আসে না, সৃষ্টি হয় না।

শালিনী তাই মনে করেন। ডিভোর্স পেতেই কেটে গিয়েছে তাঁর যাবতীয় অবসাদ। শালিনী এখন যেন মুক্ত বিহঙ্গ।

এক প্রফেশনাল ফটোগ্রাফারকে দিয়ে শালিনী এই ডিভোর্স ফটোশ্যুট করিয়েছেন। যেখানে তাঁকে লাল থাই স্লিট গাউনে মোহমোয়ী লাগছে। সবচেয়ে নজর কেড়েছে পানীয়ের বোতল হাতে শালিনীর কোলাজ ছবি। যেখানে তাঁর হাতে রয়েছে একটি প্ল্যাকার্ড। আর লেখা, ‘I got 99 problems but a husband ain’t one.’

ঘটনা সম্পর্কে জানা গিয়েছে, দক্ষিণী এই অভিনেত্রী শালিনীর সঙ্গে ২০২০ সালে বিয়ে হয় রিয়াজের। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে, নাম রিয়া।

জানা যায়, রিয়াজ শালিনীর উপর শারীরিক এবং মানসিক অত্যাচার শুরু করে। কোনওভাবেই আর এই সম্পর্ককে বয়ে নিয়ে যেতে চাননি তিনি।

অনেকে অনেক মতামত দিচ্ছেন যদিও নিজের জীবনকে ভালোভাবে উদযাপন করার অধিকার সকলের আছে।

Show More

Related Articles

Back to top button