Barak Valley

শতায়ু ২ ভোটারকে বাড়ি গিয়ে সংবর্ধনা ডিসির

জনসংযোগ, হাইলাকান্দি, ১৮ এপ্রিল : আসন্ন লোকসভা নির্বাচন কে কেন্দ্র করে হাইলাকান্দি জেলায় প্রশাসনিক স্তরে ভোটার সচেতনা জোর কদমে চলছে। এবছর থেকে ৮৫ বছরের বেশী বয়সের ভোটার দের বাড়িতে গিয়ে ভোট পোস্টাল ভোটারের মাধ্যমে ভোট সংগ্রহ করবেন ভোট কর্মীরা। আর এর আগে জেলার দুই শতায়ু ভোটদাত মাটিজুরি গ্রামের খুদেজা বিবি (১০৫) ও কাটলীছড়ার বাজেমারা এলাকার শ্যামল দেব (১০২) কে সংবর্ধনা জানানলেন হাইলাকান্দি জেলা আয়ুক্ত তথা জেলা নির্বাচন আধিকারিক নিসর্গ হিবরে।

এমর্মে বৃহস্পতিবার তিনি নির্বাচনী প্রচার বিভাগ এসভিইইপি সেলের সদস্য দের সাথে নিয়ে প্রথমে খুদেজা বিবির বাড়িতে যান জেলা আয়ুক্ত। তিনি নির্বাচনী ম্যাসকট থাকা ভোটের বার্তা সম্বলিত এক উত্তরীয় পরিয়ে খুদেজা বিবির স্বাস্থ্যের খবর নেন এবং উনাকে ফলমূল প্রদান করেন।বর্তমানে খুদেজা বিবি চলাফেরা করতে পারেন না।তাই জেলা আয়ুক্ত জানান উনার ভোট বাড়ি থেকেই সংগ্রহ করা হবে। খুদেজা বিবি জেলা আয়ুক্ত কে আশীর্বাদ করেন।

অন্যদিকে,এদিন বিকেলে তিনি কাটলীছড়ার বাজেমারা এলাকার শ্যামল দেবের বাড়িতে জেলা আয়ুক্ত উপস্থিত হলে উনার পরিবার বর্গ স্বাগত জানান। শ্যামল বাবুকে ও অনুরূপ ভাবে সংবর্ধনা জানিয়ে উনার সুস্বাস্থ্য কামনা করেন।শ্যামল বাবু কাটলীছড়া অঞ্চলের এক সুপরিচিত দর্জি ছিলেন। এখন উনার পুত্র সমীরণ দেব পিতার পদাঙ্ক অনুসরণ করছেন। জেলা প্রশাসনের এধরণের উদ্যোগের তিনি সাধুবাদ জানান। উভয় স্থানে এলাকার বিএলও রা উপস্থিত ছিলেন। এছাড়াও অতিরিক্ত আয়ুক্ত পূজা দাওলাগপু ছাড়া ও সেলের সদস্যরা উপস্থিত ছিলেন।

Show More

Related Articles

Back to top button